PNGTree থেকে ইনকাম

PNG Tree কী? কিভাবে

ইনকাম করবেন Png ত্রেএ

থেকে।

PNG Tree থেকে ইনকাম


আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আজকের টপিকে আপনাদেরকে জানাবো যে কিভাবে অনলাইনে PNG Tree থেকে ইনকাম করতে পারবেন। আর এই Png tree আসলে কী সেই সম্পর্কে জানতে পারবেন বিস্তারিতভাবে।তাই চলুন জেনে নেয়া যাক png tree সম্পর্কে। 

PNG Tree কী

png tree হচ্ছে একধরনের স্টক ফটোগ্রাফি প্লাটফর্ম। যেখানে আপনি হাজার হাজার লক্ষ লক্ষ পিকচার ডাউনলোড করতে পারবেন কোনো কপিরাইট ঝামেলা ছাড়া।পিক এপ্রুভ হওয়া লাগে না এপ্রুভ হতে।তবে হ্যাঁ পিকচার সঠিকভাবে হলে $5 পেয়ে যাবেন।এখানে যে শুধুমাত্র পিকচার ডাউনলোড করবেন বিষয়টি এমন নয় আপনি চাইলে এখান থেকে ইনকামও করতে পারবেন। 
তবে এই জায়গায় আপনি Ai দিয়ে তৈরি পিকচার আপলোড করতে পারবেন কোনো সমস্যা নেই। আর এখানে পিকচার আপলোড করলে অবশ্যই ব্যাকগ্রাউন্ড রিমুভ করে আপলোড করতে হয়।আশা করি বুঝতে পারলেন। 

PNG Tree - তে পিকচার আপলোডের শর্ত

Png tree তে পিকচার আপলোড করার নির্দিষ্ট কিছু নিয়ম রয়েছে যা মেনে কাজ করা সকল কন্ট্রিবিউটরদের জন্য প্রযোজ্য। যারা কন্ট্রিবিউটর রয়েছেন তাদের উচিত সঠিকভাবে ফাইল আপলোড করা আর না হলে রিজেক্ট করে দিবে।চলুন জেনে নেই শর্তগুলো কী কী :

১) পিকচারের ফাইল ফরম্যাট অবশ্যই PNG অথবা PSD ফাইল থাকতে হবে।

২) ছবির রেজ্যুলিউশন উচ্চ থাকতে হবে।সাধারণত ৩০০ DPI থাকতে হবে।

৩) যে ফাইলটি আপলোড করবেন ফাইলের সাইজ যেন ৫-১০ MB এর ভিতরে থাকে।

৪) সাধারণত বড় পিক্সেলের পিকচার আপলোড করবেন। যেমন ২০০০×২০০০ বা তার চেয়েও আর বেশি ডাইমেনশনে আপলোড করবেন। 

৫) ট্রান্সপারেন্ট ব্যাকগ্রাউন্ড থাকতে হবে।অর্থাৎ ব্যাকগ্রাউন্ডে কোনো প্রকার গ্রাফিক্স থাকা যাবে না।

৬) ছবিটি যেন সঠিক টাইটেল,মেটাডাটা,ইত্যাদি বিবরণ সঠিকভাবে দিতে হবে।

এছাড়াও আরো গাইডালাইন থাকতে পারে আসতে পারে তাদের ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারেন।

উপসংহার 

আজকের এই ব্লগে আপনাদেরকে বলেছি Pngtree কী এবং পিকচার আপলোড করার সঠিক নিয়ম সম্পর্কে। পরবর্তী একটি পোস্টে আপনাদেরকে জানাবো যে Pngtree তে কিভাবে ফাইল আপলোড করবেন।আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।অনলাইনে আয় করার বিভিন্ন মাধ্যম রয়েছে। কিন্তু পিকচার আপলোড করে ইনকাম করা একটি সহজ মাধ্যম যা আপনি তাদের শর্তগুলো মেনে কাজ করলে ভালো পরিমান আয় করতে পারবেন। যেমন - আপনি যদি তাদের শর্তগুলো পূরণ করে পিকচার আপলোড করে তাহলে সফল হবেন।আসুন একটি উদাহরণ দেয়া যাক - মনে করুন png tree তে আপনি ১০ টি পিকচার আপলোড করবেন আর আপনি সকল রুলস ফলো করেই আপলোড করেছেন এখন চিন্তা করেন তো ১০ টি পিকচার যদি সঠিক থাকে তাহলে অবশ্যই আপনি $5 করে ১০ টি পিকচারে $50 পাবেন।এভাবে যদি আরো বেশি আপলোড করে তাহলে নিশ্চিত ভালো ইনকাম করতে পারবেন মাসে।আশা করি বুঝতে পারলেন। 

নবীনতর পূর্বতন

نموذج الاتصال